Adstrra

Adestrra

AdCash 267

মুন্সীগঞ্জে এক দিনে ৭৭ জনের করোনা শনাক্ত

মুন্সীগঞ্জে নতুন করে আরো ৭৭ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে গতকাল শুক্রবার। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল এক হাজার ৪৬৮। এর মধ্যে গতকাল ৯ জনসহ এ পর্যন্ত ৩৪৬ জন সুস্থ হয়েছেন। সিভিল সার্জন অফিসের হিসাব অনুযায়ী গতকাল কেউ মারা না যাওয়ায় মৃতের সংখ্যা আগের মতোই ৩৪ আছে।

সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ জানিয়েছেন, গতকাল গত বুধবারের ২৬০টি রিপোর্ট এসেছে। ওই দিন নমুনা পাঠানো হয়েছিল ২৬৯টি। নতুন শনাক্ত ৭৭ জনের মধ্যে মুন্সীগঞ্জ সদর উপজেলার ২১ জন, টঙ্গিবাড়ী উপজেলার ছয়জন, সিরাজদিখান উপজেলার ১৮ জন, লৌহজং উপজেলার ১৯ জন, শ্রীনগর উপজেলার চারজন ও গজারিয়া উপজেলার ৯ জন রয়েছে। গতকাল আরো ২২২টি নমুনা পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। এই নিয়ে এ পর্যন্ত নমুনা পাঠানো হয়েছে ছয় হাজার ৯১৭টি।

এখন পর্যন্ত সবচেয়ে বেশি করোনা শনাক্ত হয়েছে মুন্সীগঞ্জ সদর উপজেলায়। এখানে ৬২৮ জনের মধ্যে করোনার সংক্রমণ পাওয়া গেছে। এ ছাড়া ২১৯ জন রোগী নিয়ে সিরাজদিখান উপজেলা দ্বিতীয় স্থানে এবং ২১৩ জন রোগী নিয়ে লৌহজং তৃতীয় স্থানে আছে। এর বাইরে শ্রীনগর উপজেলায় ১৫২ জন, গজারিয়া উপজেলায় ১৪২ জন এবং টঙ্গিবাড়ী উপজেলায় ১১৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এ পর্যন্ত সবচেয়ে বেশি মৃত্যুর ঘটনা ঘটেছে সদর উপজেলায়। এখানে মোট ২০ জন মারা গেছেন। এ ছাড়া সুস্থ হওয়ার সংখ্যাও সদর উপজেলায় বেশি। করোনাজয়ী ৩৪৬ জনের মধ্যে সদরেরই ১৪০ জন রয়েছেন।

Comments